রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীর মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জন বান্দরবনের লামা উপজেলা পরিষদ নির্বাচনে শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার পটুয়াখালীর দুমকিতে ভোট বর্জনের জন্য বিএনপির লিফলেট বিতরণ ও পথসভা ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝোড়ো হাওয়া সহ বজ্র বৃষ্টির পূর্বাভাস বান্দরবানের বিলছড়ি হেব্রোণ মিশনে মানসিক ও স্বাস্থ্যবিধি ক্যাম্পেইন অনুষ্ঠিত বরুড়া উপজেলায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত দাউদকান্দিতে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হাইমচরে ভাই বন্ধু যুব সংগঠনের সাংগঠনিক কার্যালয় উদ্বোধন লামা উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ নং ওয়াডে আনারস মার্কার সমর্থনে উঠান বৈঠক

ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন বলছেন মির্জা ফখরুলের বক্তব্য ভিত্তিহীন

  • আপডেট টাইম : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ১১.১৪ অপরাহ্ণ
  • ৪০ বার

মোঃ নুরনবী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্য ভিত্তিহীন দাবি করে ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন বলেছেন, মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করে রাজনীতি করার চেষ্টা করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ মন্তব্য করেন।এর আগে গত শুক্রবার হরিপুর উপজেলায় নিহত সেই যুবদল নেতার কবর জিয়ারত শেষে এক আলোচনা সভায় বক্তব্য দিয়েছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি দাবি করে বলেছিলেন, আওয়ামী লীগ ভয় দেখিয়ে, প্রতারণা করে, ভুল বুঝিয়ে, জোর করে ক্ষমতা দখল করে থাকতে চায়।

এই রাষ্ট্রকে তারা সত্যিকার অর্থে গভীর পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। দেশে এখন আওয়ামী লীগ নাই সব পুলিশ লীগ।মহাসচিবের এমনি মন্তবের জবাবে ঠাকুরগাঁও ২ আসনের এমপি সুজন বলেন, সাংগঠনিক দুর্বলতা আর নীতিহীন রাজনীতির ফলে বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। সরকারের সমালোচনা ছাড়া তাদের আর কোনো কাজ নেই।

জননেত্রী শেখ হাসিনা যখন মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন তখন মাদক ব্যবসায়ী যুবদল নেতার স্বাভাবিক মৃত্যুতেও মির্জা ফখরুল সরকারের দোষ খুঁজছে। আসলে জনসমর্থন হারিয়ে বিএনপি নেতারা বেসামাল হয়ে গেছে।এ সময় মির্জা ফখরুলের সমালোচনার তীব্র নিন্দা জানিয়েছেন সংসদ সদস্য সুজন।

প্রসঙ্গত, গত ৮ এপ্রিল হরিপুর থানায় মাদক দ্রব্য আইনের এক মামলায় গ্রেপ্তার হয় যুবদল নেতা আকরাম হোসেন। তাঁকে আদালতে নেয়ার পথে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যান আকরাম। এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশ বিবৃতিও প্রকাশ করেছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Footer Widget

Footer Widget

© 2019, All rights reserved.
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
error: Content is protected !!