রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীর মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জন বান্দরবনের লামা উপজেলা পরিষদ নির্বাচনে শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার পটুয়াখালীর দুমকিতে ভোট বর্জনের জন্য বিএনপির লিফলেট বিতরণ ও পথসভা ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝোড়ো হাওয়া সহ বজ্র বৃষ্টির পূর্বাভাস বান্দরবানের বিলছড়ি হেব্রোণ মিশনে মানসিক ও স্বাস্থ্যবিধি ক্যাম্পেইন অনুষ্ঠিত বরুড়া উপজেলায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত দাউদকান্দিতে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হাইমচরে ভাই বন্ধু যুব সংগঠনের সাংগঠনিক কার্যালয় উদ্বোধন লামা উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ নং ওয়াডে আনারস মার্কার সমর্থনে উঠান বৈঠক

গাইবান্ধায় জেলা প্রশাসন ও শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে মহান মে দিবস পালিত হয়েছে

  • আপডেট টাইম : বুধবার, ১ মে, ২০২৪, ৫.৪২ অপরাহ্ণ
  • ৩৮ বার

মোঃ মিঠু মিয়া গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
শাকির হায়দার- মহান মে দিবস উপলক্ষে বুধবার সকাল ১০টায় গাইবান্ধা জেলা প্রশাসন ও শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এ-উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী স্বাধীনতা প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেওয়ান মওদুদ আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক সুশান্ত কুমার মাহাতো, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান, জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক মো. খোরশেদ আলম, গাইবান্ধা শ্রম কল্যাণ কেন্দ্রের শ্রম সংগঠক মোঃ নাসির উদ্দিন, কাজী মকবুল হোসেন, আশরাফুল আলম বাদশা, আব্দুল করিম, আব্দুল কুদ্দুস সরকার প্রমুখ। দিবসটির এবারের প্রতিপাদ্য ছিল ‘শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’। আলোচনা সভার সঞ্চালনা করেন শিরিন আকতার।
এছাড়া মে দিবস উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে শহরে র‌্যালি ও নিজ নিজ সংগঠন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Footer Widget

Footer Widget

© 2019, All rights reserved.
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
error: Content is protected !!